হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প

হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প's Category :

হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প's Publication :

হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প's Writer :

হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প


"হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প" বইটির মূল্য

নতুন বইঃ 260 Taka


"হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প" বইটির বিস্তারিত

Number of Pages 175

‘শয়তান!’
শব্দটি আমাদের মনের ভিতর একটা ভীতিকর চিত্র তৈরি করে! আমরা শয়তানকে কখনো দিব্য চোখে না দেখলেও মনের চোখে দেখি। কল্পনায় যা আসে তা ভয়ংকর, গা শিউরে ওঠা চরিত্র। যা মানুষের ক্ষতি করার চেষ্টায় লিপ্ত! মানুষ তাই শয়তান থেকে দূরে থাকে।

"সাংবাদিক নির্ঝর, দেশের হাতেগোনা কয়েকজন যাদরেল ক্রাইম রিপোর্টার এর মধ্যে অন্যতম। যেরকম মেধা তেমনি সাহস। ছোট বেলা থেকেই এক অদম্য শক্তি তাকে তাড়িত করে চলছে। জীবনের মূল লক্ষ্য-ই যেনো তার অন্যায়ের লাগাম টেনে ধরা এবং অজানা কে জানার অদম্য ইচ্ছা। তার জীবনে সফলতা প্রচুর, কিন্তু এতো সফলতাও তার মগজ কে শীতল করতে ব্যর্থ।

সমস্যা অন্য যায়গায় তার, ছোট বেলার এক অদ্ভুত ইচ্ছা তাকে তাড়িত করে চলেছে অবিরাম। ইচ্ছেপূরণে, নির্ঝর পাগলা ঘোড়ার ন্যায় ছুটছে। বড় অদ্ভুত সে ইচ্ছে, অদ্ভুত সে জানতে চাওয়া আর, তা হলো " শয়তানকে জানা"। কিন্তু, সেটা বইয়ের পাতে থেকে নয়, তার নিজ মুখ থেকে..........

শুরু হয়, তার ভয়ানক যাত্রা জ্বীনদের শহর "কোহেকাফ"-র পথে.........
ব্যস তারপর শুরু হয়, তার ভয়ানক যাত্রা...
উঠে আসে নানা জানা-অজানা প্রেক্ষাপট ....
১.জরাথ্রুস্টবাদ
২.বাইবেলের রহস্য
৩.স্বর্গ-নরকের অবস্থান
৪.শয়তানের জবানবন্দি
৫.রায়াইলবাদ
৬.গ্রিক দর্শন আরও অনেক তাত্ত্বিক বিষয়

বি.দ্র. : বইটাতে ১৩৫ বছরের বাংলাদেশের ইহুদিদের ইতিহাস এবং বাংলাদেশে এদের ক্লাবে বাফোমেটের(শয়তান) পূজার হিস্ট্রিকাল এভিডেন্স তুলে ধরা হয়েছে । সাথে শয়তানের বিভিন্ন কন্ট্রোভারসাল দিক আলোচনা করা হয়েছে।
0