গেরিলা ফাইটার

গেরিলা ফাইটার's Category :

গেরিলা ফাইটার's Publication :

গেরিলা ফাইটার's Writer :

গেরিলা ফাইটার


"গেরিলা ফাইটার" বইটির মূল্য

নতুন বইঃ 158 Taka


"গেরিলা ফাইটার" বইটির বিস্তারিত

পৃষ্ঠা : 160, কভার : পেপার ব্যাক, সংস্করণ : 1st Edition, 2021

অনুবাদ : আবদুর রশীদ তারাপাশী

কাগজ : ৭০ গ্রাম (অফহোয়াইট)

আমাদের প্রাণের স্পন্দন, আমাদের প্রথম কিবলা বাইতুল মাকদিস আজ আট দশক ধরে সেই মানবতার শত্রু ইহুদিদের জুলুমের পাঞ্জায় বন্দি। সেই কিবলা সেই অসহায় বাইতুল মাকদিস আজ আকুল হয়ে ডাকছে উম্মাহর আরেকজন উমর আরেকজন সালাহুদ্দীন আইয়ুবীকে। কিন্তু আমরা কি সে ডাক শুনতে পাচ্ছি? আমাদের অবস্থা তো হচ্ছে জড়জগতের মতো। আমরা যেন প্রাণহীন পাথর, মুক ও বধির অনুভূতিহীন প্রাণী।

আজকের পুরোবিশ্ব হক-বাতিলের চরম সংঘাতে অস্থির। দাজ্জালে আকবারের চামচারা আজ জিম্মি করে রেখেছে পুরো বিশ্ববাসীকে। খ্রিষ্টানদের ছত্রছায়ায় অবস্থান করে সেই পশুশক্তি আজ বিশ্বমুসলিমকে ধরাপৃষ্ঠ থেকে নির্মূল করে দেওয়ার অথবা চরিত্রগতভাবে ধ্বংস করে দেওয়ার তৎপরতায় দারুণভাবে সক্রিয়। আজ বিশ্বমুসলিম তাদের রাক্ষুসে থাবার অসহায় শিকার। মুসলিম উম্মাহর চারদিকে আজ গভীর অন্ধকার। প্রান্তহীন হতাশার তেপান্তর। কোনো দিকেই দেখা যাচ্ছে না আশার এক ফালি আলো। চতুর্দিকে যেন দানবের অট্টহাসি।

উম্মাহর পদস্খলিত নেতৃত্বের অবস্থান দেখে হতাশ জাতি আজ মনপ্রাণ উজাড় করে অপেক্ষায় আছে, কবে বেরিয়ে আসবে মুআজ ও মুআওয়িজের মতো অমিত তেজা শার্দূল-শাবকের দল, যারা পালন করবে ইসলামের প্রহরীর ভূমিকা, যারা প্রতিশোধ নেবে যুগের আবু জাহলদের থেকে। সর্বযুগেই যুবসমাজ হয়ে থাকে যুগের ধারা পরিবর্তনের নকিব। হতাশাভরা এ ক্রান্তিকালে আমরা তাদের প্রতিই তাকিয়ে আছি আশাভরা দৃষ্টিতে। ক্ষুদ্র এ প্রয়াস মূলত তাদেরকেই জাগিয়ে তুলবার লক্ষ্যে।
0