বদান্যতার গল্প

বদান্যতার গল্প's Category :

বদান্যতার গল্প's Publication :

বদান্যতার গল্প's Writer :

বদান্যতার গল্প


"বদান্যতার গল্প" বইটির মূল্য

নতুন বইঃ 115 Taka


"বদান্যতার গল্প" বইটির বিস্তারিত

বিষয় : Cashback, শিশু কিশোরদের বই
পৃষ্ঠা : 80, কভার : পেপার ব্যাক
ভাষা : বাংলা

পৃষ্ঠা ধরণ: রঙিন ও বাহারী ডিজাইন

শিশুরা যেহেতু গল্প শুনে মজা পায়, সেহেতু তাদেরকে গল্পে গল্পেই ভালো কিছু বিষয় শোনানো দরকার। এমনিতেই তাদের সামনে রয়েছে কতরকমের হাতছানি। মোবাইল, গেমস, ইউটিউব আরো অন্যান্য আকর্ষণীয় জিনিস। কিন্তু সেখানে রুহানিয়্যাত বলতে কিছু থাকে না বললেই চলে। বরং ভালো ভালো গল্পে শিশুদের মনে এক নেক ভাবনার উদ্রেক হয়। অন্তর স্বচ্ছ ও নরম হয়। ভালোমানুষি শেখা যায়।

এসব বিষয়কে মাথায় রেখে আযান প্রকাশনীর এবারের আয়োজন এমনই একটি বই। মুহতারাম মুফতি মাহফুজ মুসলেহ শিশু-কিশোরদের জন্য রচনা করেছেন বই “বদান্যতার গল্প।”

বাহারী ডিজাইন ও নজরকারা শৈল্পিক ছোঁয়ায় বইটির সবগুলো গল্প হয়ে উঠেছে প্রানবন্ত।

আমরা আশা করি বইটি শিশুদের ভীষণ পছন্দ হবে। এই বই থেকে তারা এত সুন্দর সুন্দর গল্প জানতে পারবে যে, একবসায় কোন গল্প শেষ না করে তারা উঠতেই চাইবে না। প্রতিটি গল্পে রয়েছে ভালো মানুষ হওয়ার খোরাক। এই বইটির প্রতিটি গল্প ছোটবেলা থেকেই তাদের মন মগজে গেঁথে যাবে, বড় হয়ে তাদের জীবনে এর প্রতিচ্ছবি ফুটে উঠবে ইন শা আল্লাহ!

আমাদের শিশু-কিশোরেরা আমাদের ভবিষ্যৎ। তাদের তরবিয়ত আমাদের হাতেই নিশ্চিত করতে হবে। এ লক্ষ্যে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। শিশুরা গল্পে গল্পে একজন সত্যনিষ্ঠ মানুষ হয়ে উঠুক। মানুষের প্রতি সহনশীল, সৌহার্দপূর্ণ ও সৃজনশীল আচরণ শিখুক। সত্যিকারের একজন আল্লাহর বান্দা হয়ে উঠুক – এই দুআ ও প্রত্যাশায়।
0