বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)

বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)'s Category :

বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)'s Publication :

বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)'s Writer :

বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)


"বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)" বইটির মূল্য

নতুন বইঃ 195 Taka


"বাহাইজম - এক ইরানী নবীর উত্থান (২য় সংস্করণ)" বইটির বিস্তারিত

Number of Pages 160

গল্পটা বাবা এবং ছেলের মধ্যকার ধর্ম চর্চা নিয়ে। এই গল্পের মাধ্যমে উঠে আসে একজন নতুন নবী দাবিদার এবং তার ধর্মের ইতিহাস৷ বাংলাদেশেও রয়েছে এই ধর্মের উল্লেখযোগ্য অনুসারী।

এ ধর্মের অনুসারীদের সংখ্যাও নেহাত কম নয়।

"ওয়ার্ল্ড ক্রিশ্চিয়ান এনসাইক্লোপিডিয়া, ২০০১ সালের এক জরিপে (পৃ. ৪) প্রকাশ করে যে, ২০০০ সালে বিশ্বে "বাহাইজম" ধর্মে অনুসারীর সংখ্যা ছিল প্রায় ৭০ লক্ষ ১০ হাজার, এবং সারাবিশ্বের ২১৮টি দেশে এদের অনুসারী রয়েছে।"

আর, সবচেয়ে অবাক করা বিষয় হলো, এ ধর্ম পৃথিবীর ২য় দ্রুত বর্ধনশীল ধর্ম, "দ্য ব্রিটানিকা বুক অব দ্য ইয়ার (১৯৯২- বর্তমান) বইটি ২০০২ সালে দেশের উপস্থিতির সংখ্যাকে ভিত্তি করে ধর্মের বর্ধনশীলতার একটি হার প্রকাশ করেছে। এই জরিপ অনুসারে দেখা যায় "বাহাইজম" ধর্ম বিশ্বের দ্বিতীয় বৃহত্তম বর্ধনশীল স্বাধীন ধর্ম। ব্রিটানিকা দাবি করেছে বিশ্বের ২৪৭টি দেশ ও স্থানে এই ধর্মের অস্তিত্ব আছে।"

তাই, এ বইয়ের প্রতিটি পাতায় পাতায় পাবেন এই ধর্মের উৎপত্তি, ক্রমধারা এবং তাদের যাপিত জীবনের গল্প, কাজী ম্যাকের রোমাঞ্চকর এই বইটি খুলে দিবে আপনার ভাবনার দুয়ার।
আমন্ত্রণ অসীমের পথে।

বিঃদ্রঃ বইটি ২০২০ বইমেলায় প্রথম প্রকাশ পেলেও অনাকাঙ্ক্ষিত বানানগত জটিলতার কারণে এবারে বইটির সংশোধিত এবং পরিমার্জিত সংস্করণ পুনরায় প্রকাশ করা হলো।
0