দ্য বোহেমিয়ান গ্রোভ

দ্য বোহেমিয়ান গ্রোভ's Category :

দ্য বোহেমিয়ান গ্রোভ's Publication :

দ্য বোহেমিয়ান গ্রোভ's Writer :

দ্য বোহেমিয়ান গ্রোভ


"দ্য বোহেমিয়ান গ্রোভ" বইটির মূল্য

নতুন বইঃ 206 Taka


"দ্য বোহেমিয়ান গ্রোভ" বইটির বিস্তারিত

অনুবাদ : এম জে বাবু
মুদ্রিত মূল্য ২৭৫ টাকা
Number of Pages 144

গুপ্তসংঘ!

শব্দটার সাথে কেমন একটা রোমাঞ্চ ঘিরে আছে। কম বেশি আমরা সবাই ইলুমিনাতি বা ফ্রিম্যাসনের মতো গুপ্তসংঘের নাম শুনেছি। তাদেরকে নিয়ে ইন্টারনেটে ঘুরে বেড়ায় হাজার হাজার গুজব। পৃথিবীকে তারা নতুন করে সাজাতে চায়, প্রতিষ্ঠা করতে চায় নিউ ওয়ার্ল্ড অর্ডার। এককথায় পৃথিবীকে শাসন করতে চায়।

কমবেশি আমরা সবাই জানি পৃথিবীর ক্ষমতা এবং নিয়ন্ত্রণ প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে আমেরিকার হাতে। আমি যদি এখন বলি ফ্রিম্যাসন কিংবা ইলুমিনাতির মতো গুপ্তসংঘের আগেও একটা গুপ্তসংঘ আছে যেটা আমেরিকাকে নিয়ে নতুন করে ভাবতে শিখেছিল। কীভাবে আমিরিকা পৃথিবীকে শাসন করবে এটা তারা ভেবেছিল।

জি হ্যাঁ, আপনি ভুল পড়েননি। এমন একটি গুপ্তসংঘের অজানা কাহিনি নিয়ে হাজির হলাম আপনাদের কাছে, মার্কডাইসের বিখ্যাত বই বোহেমিয়ান গ্রোভ : ফ্যাক্টস অ্যান্ড ফিকশনে আপনাদের সামনে তুলে ধরব এক পুরনো শক্তিশালি গুপ্তসংঘের কথা যেটার সাথে রথসচাইল্ড পরিবার থেকে আধুনিক বুশ পরিবার জড়িত।

বইয়ে জানতে পারবেন এক ভয়ংকর দল যেটার সদস্য একমাত্র ধনীরা হতে পারে। জানতে পারবেন তার কর্মকান্ডের কথা, কীভাবে তারা আমেরিকাকে নিয়ন্ত্রণ করে বিশ্ব চালাচ্ছে সে কথা। কীভাবে তারা তাদের অদ্ভুত পূজা সম্পূর্ণ করে এবং শয়তান দেবতা মোলেকের কাছে এক অদ্ভুত পুত্তলিকা উৎসর্গ করে নিজেদের সাফল্যের জন্য।
সুতরাং পাঠক, প্রস্তুত হোন পৃথিবীর ভেতর আরেক পৃথিবীকে চেনার এক রোমাঞ্চকর অদ্ভুত যাত্রার।
0