গুনাহ মাফের আমল

গুনাহ মাফের আমল's Category :

গুনাহ মাফের আমল's Publication :

গুনাহ মাফের আমল's Writer :

গুনাহ মাফের আমল


"গুনাহ মাফের আমল" বইটির মূল্য

নতুন বইঃ 109 Taka


"গুনাহ মাফের আমল" বইটির বিস্তারিত

অনুবাদক—মুজাহিদুল ইসলাম মাইমুন
সম্পাদক—আবদুল্লাহ আল মাসউদ
পৃষ্ঠা সংখ্যা—১০৪

শয়তান আমাদের নিত্যসঙ্গী,তার কাজই হলো আমাদের দ্বারা গুনাহ করানো, আর সেই গুনাহ কীভাবে মাফ হবে আমরা হলাম তার নিত্য অনুসন্ধানী।

খেয়াল করে দেখবেন,যেই মজলিশে,বা ওয়াজে কিংবা কারো লেখাতে যদি কোনো ফজিলতপূর্ন আমল পাই তবে আমরা সেখানে থেমে যাই।যেন আশেপাশে সবার অজান্তে টুকে নিচ্ছি আমল গুলো। এরপর সেই মহল ত্যাগের সাথে সাথেই শুরু হয়ে যায় গুনাহ মাফের আমল!!

অনেক সময় গুনাহের ভারে আমরা দিশেহারা হয়ে যাই, কীভাবে তওবা করবো,কী কী আমল করে মিজানারর পাল্লাটা ভারি করবো ইত্যাদি ভেবে ভেবে। কিতাব ঘাটি,কারো লেকচার সার্চ দেই।কাউকে জিজ্ঞেস করি। কত কী ...

ভাবুন তো,আপনার হাতে একটা বই আছে। আর সেই বইয়ের প্রতিটা পাতায় শুধু বাছাই করে করে সেইসব আমলগুলোই লেখা যা পালনে গুনাহ মাফ হবে,আগের গুনাহ,এখনের গুনাহ,কবিরা গুনাহ,সগিরাহ গুনাহ, অর্থাৎ আজীবনের গুনাহ মাফ হয়ে যাবে!

শুধু তাই নয়,মজার বিষয় হচ্ছে আমরা সারাদিনে এমন অনেক আমল করছি যার বদৌলতে আমাদের নানান গুনাহ মাফ হচ্ছে অথচ আমরা জানিই না!

এমন একটা বই মনে মনে খুঁজছিলেন না?
বইয়ের সূচিপত্র সহ কিছু পাতা শেয়ার করলাম। একটু পড়েই দেখুন না,ঠিক এমনই কিছু আপনি অনেক দিন ধরেই চাচ্ছিলেন!

বইটিতে ২২৬ টি আমলের উল্লেখ আছে প্রতিটি আমল নির্ভরযোগ্য হাদীস থেকে চয়ন করা হয়েছে। সবগুলো আমলের রেফারেন্স দেয়া হয়েছে।

বইটির সূচিপত্র দেখেই এমন অস্থিরতা তৈরি হলো যে, গুনাহ মাফের এত এত উপায় আল্লাহ তাআলা রেখে দিয়েছেন! এর পরেও বান্দা দুনিয়া থেকে গুনাহ নিয়ে গেলে কী জবাব দেবে! কী অজুহাত তার কাছে থাকবে!

লিখেছেনঃ উস্তাজা যাইনাব আল গাজী
0