ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)

ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)'s Category :

ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)'s Publication :

ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)'s Writer :

ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)


"ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)" বইটির মূল্য

নতুন বইঃ 278 Taka


"ইতিহাসের আয়নায় বর্তমান বিশ্বব্যবস্থা (ওল্ড ওয়ার্ল্ড অর্ডার থেকে নিউ ওয়ার্ল্ড অর্ডার)" বইটির বিস্তারিত

অনুবাদ: ইফতেখার সিফাত
সম্পাদনা: কায়সার আহমাদ
পৃষ্ঠা সংখ্যা: ৩২০
প্রচ্ছদ মূল্য: ৪২৭ ৳ (৩৫% এ খুচরা মূল্য: ২৭৮৳)
বাঁধাই: হার্ডকভার

শর্ট পি‌ডিএফ: https://drive.google.com/file/d/1RVmJ5z_Ff10EQnud0acQKe6t_XEWC8hC/view?fbclid=IwAR3WLExHRJahi8ZuHZteokdSaVkPb6asXtBTkby5lgMo7WqFoQTspHGRLY8
-
ফ্রি বই: আকীদা সংক্রান্ত দশটি মাসআলা (যা না জানলেই নয়)
বইটি অর্ডার করলেই আকীদা সংক্রান্ত অতি প্রয়োজনীয় উপরোক্ত বইটি ফ্রি পাচ্ছেন । ডেলিভারি শুরু হবে ৩রা এপ্রিল থেকে ইনশাআল্লাহ্‌!!

প্রিয় পাঠক প্রতিনিয়ত অনেক ইসলামি বই প্রকাশিত হচ্ছে আলহামদুলিল্লাহ্‌। কিন্তু খুব অল্প সংখ্যক বইয়েই প্রকৃত জ্ঞানের দিশা মিলছে এবং মুসলিম উম্মাহের কল্যাণ সাধিত হচ্ছে ! বর্তমান সময়ে চলমান ফিতনার জোয়ারে ভেসে যাওয়া ঈমান ধরে রাখা বড়ই কষ্টসাধ্য হয়ে পড়েছে। এমন পরিস্থিতে নিজের ঈমান বাঁচানোর জন্য বিশ্বব্যবস্থার ঈমান বিধ্বংসী যাবতীয় বিষয়ে জ্ঞানার্জন করা প্রতিটি মুসলিমের অন্যতম প্রধান ঈমানি দায়িত্ব ।
বক্ষ্যমান গ্রন্থটি প্রতিটি মুসলিমের ঘরে ঘরে থাকা আবশ্যক বলে আমরা মনে করি । বইটি তার স্বাভাবিক গতিতে পাঠককে সাথে নিয়ে এগিয়ে যাবে এবং খুব সহজেই ইতিহাসের অনেক গুরুত্বপূর্ণ পাঠ তার মস্তিষ্কে বসিয়ে দিবে। বই পাঠ শেষ হওয়ার পর পাঠক নিজ থেকেই এই প্রশ্নগুলোর জবাব পেয়ে যাবে; বর্তমান সময়ে মুসলিমদের কোন পথে অগ্রসর হওয়া উচিৎ? তাদের দাওয়াতের মূল ভিত্তি কী হওয়া জরুরী? তাদের মূল শত্রু কারা? কী তাদের এজেন্ডা ও কর্মপদ্ধতি? লেখক ইতিহাস লেখার মধ্য দিয়ে ইয়াহুদী, খ্রিষ্টান এবং সেক্যুলারদের বিশ্বাস ও চিন্তাধারাগুলো অনেক সহজভাবে বর্ণনা করেছেন এবং সেই সাথে সহজ ভাষায় এগুলোর জবাবও লিখেছেন। নিশ্চিতভাবে পশ্চিমাদের ইতিহাস জানা ছাড়াও পশ্চিমাদের বিশ্বাস ও চিন্তাধারা বুঝার জন্য এই বইটি অধ্যয়ন অনেক উপকারী হবে। যদি বলা হয়, পশ্চিমাদের নতুন চিন্তাগত ভ্রষ্টতা মোকাবেলার জন্য মুসলিম বিশ্বে যে প্রচেষ্টা কাম্য ছিল তা পূরণে এই কিতাব অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, আল্লাহর নিকট আশা, এই কথাটি ভুল হবে না।
0